প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি র ৪১ তম শুভ জন্মদিন।

0
6
বেল্লাল হোসেন বাবু, নাটোর জেলা প্রতিনিধি :
আজ আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ্ব জুনাইদ আহমেদ পলক এমপির জন্মদিন। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি আপনি একজন বাংলাদেশী আইনজীবী এবং রাজনীতিবিদ।
তিনি ২০১৮ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত সংসদ নির্বাচনে রাজশাহী বিভাগের নাটোর জেলার সিংড়া উপজেলা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচিত বাংলাদেশের সর্বকনিষ্ঠ সংসদ সদস্য। আপনি ২০১৯ সালের ৭ জানুয়ারি নির্বাচিত সরকারের সংসদ সদস্য এবং ডাক এবং টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। জন্মদিনটা হইলো জীবনের সবচেয়ে বিশেষ দিনগুলোর মধ্যে একটা অন্যতম বিশেষ দিন।
আপনার এই বিশেষ দিনটাকে প্রাণ ভরে উপভোগ করুন আরও শত বছর। জন্মদিনের উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানাই চলনবিলের উন্নয়নধারা সবার চেনা মুখ আইসিটি প্রতিমন্ত্রী আলহাজ্ব জুনাইদ আহমেদ পলক এমপি। আপনার হাসিতে আলোকিত হয়ে উঠুক চারিদিকে । অনেক অনেক শুভেচ্ছা, দোয়া ও শুভ কামনা আপনার জন্য । ভালো থাকবেন সবসময়। আপনার ও আপনার পরিবারের জন্য শুভকামনা অবিরাম। আপনার সুন্দর আগামীর প্রত্যাশা করি। অনেক অনেক প্রীতিময় শুভেচ্ছা ও আন্তরীক অভিনন্দন। এই দিনটি ফিরে আসুক আপনার জীবনে বারে বার,,বেঁচে থাকুন সততা ও ন্যায় নিয়ে আমাদের মাঝে শতবছর। সুন্দর হোক আপনার ও আপনার পরিবারের আগামী দিনগুলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here