সমাজ সেবক আফসার আলী মন্ডল আর নেই

0
4
মোঃ মুঞ্জুরুল হক সুজন , বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রাম উপজেলার রামাগাড়ী গ্রামের বাসিন্দা সমাজসেবক আফসার আলী মন্ডল (৯০) মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন।
ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। তিনি বনপাড়া কৃষি ও কারিগরী কলেজের প্রভাষক হাবিবুর রহমানের পিতা এবং বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের তথ্য প্রযুক্তি সম্পাদক ফারুক হোসেনের নানা ও আইন বিষয়ক সম্পাদক সম্পাদক জাহিদুল ইসলামের দাদা শশুর। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার সকালে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
তাঁর জানাজার নামাজে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, জোয়াড়ী ইউপি চেয়ারম্যান চাঁদ মাহমুদ ও মাঝগাঁও ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল আলীম, উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আব্দুল কাদের মিয়া, ভারপ্রাপ্ত সদস্য সচিব আলী আকবর, যুগ্ন আহবায়ক অধ্যাপক সাজদার রহমান, জোয়াড়ী ইউনিয়ন বিএনপির আহবায়ক রফিকুল ইসলাম বাবলুসহ অত্র এলাকার অসংখ্য ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন। তাঁর মৃত্যুতে বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here