সাচার ইউনিয়ন বিএনপির সম্ভাব্য সভাপতি প্রার্থী জহিরুল ইসলাম সরকার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন

0
16

মোঃহারুনুর রশিদ-কচুয়া প্রতিনিধিঃ

কচুয়া উপজেলার উত্তরে সাচার ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে প্রায় ৪০০ অসহায়, দুস্থ-গরীব পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরন করা হয়।

গতকাল ২৪ এপ্রিল শনিবার সাচার ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের প্রতিটি গ্রামে ইফতার ও ঈদ সামগ্রী বিতরন করেন, চাঁদপুর-১ কচুয়া আসনের বিএনপির গনমানুষের প্রিয় নেতা, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক শিক্ষা বিষয়ক সম্পাদক, সাবেক সফল শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহসানুল হক মিলন ও মহিলা দল কেন্দ্রীয় সংসদের সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবীর আস্তাভাজন সাচার ইউনিয়ন ৬ নং ওয়ার্ড বজুরীখলা গ্রামের সাবেক মেম্বার মজিউল হক সরকারের কৃতিসন্তান প্রবাসী কচুয়া উপজেলা জাতীয়তাবাদী ফোরামের যুগ্ন আহবায়ক, ১ নং সাচার ইউনিয়ন বিএনপির সম্ভাব্য সভাপতি প্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী জহিরুল ইসলাম সরকার নিজস্ব অর্থায়নে নিজ ইউনিয়নে ৪০০ অসহায় ও গরীব পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন, উনার পিতা, বিএনপির নেতা-কর্মী , সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নের্তৃবৃন্দসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here