হবিগঞ্জের পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম এর ব্যক্তিগত পক্ষ থেকে , ইফতারী বিতরণ।

0
13

 এস কে সুজন হবিগঞ্জ জেলা প্রতিনিধি,

হবিগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্থ, কর্মহীন ও অসহায় প্রায় ৫শ পরিবারের মাঝে রান্না করা খাবার ও ইফতারী বিতরণ করেছে হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগ।

হবিগঞ্জ পৌর মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মোঃ আতাউর রহমান সেলিমের নেতৃত্বে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে, ওয়ার্ডে, এ ইফতারী ও খাবার বিতরণ করা হয়। প্রথমেই প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বায়তুল আমান জামে মসজিদ প্রাঙ্গনে এ খাবার ও ইফতারী বিতরনের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির। এ সময় এমপি আবু জাহির বলেন, ‘ দেশের প্রতিটি দূর্যোগময় মুহুর্তে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ মানুষের পাশে দাড়ায়। গত বছর করোনা মহামারিতে মানুষের জন্য কাজ করতে গিয়ে অনেক নেতা-কর্মী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

এ বছর করোনা আক্রান্তের হার অনেক বেশি, মৃত্যুর হারও বেশি’। এ সময় এমপি আবু জাহির স্বাস্থ্যবিধি মেনে যুবলীগ নেতৃবৃন্দকে মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান। ইফতারী বিতরণ উদ্বোধন কালে হবিগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম বলেন, ‘যতদিন লকডাউন থাকবে, আমরা যুবলীগের পক্ষ থেকে রান্না করা খাবার ও ইফতারী বিতরণ কার্যক্রম চালিয়ে যাবো। এতে সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’। এ সময় উপস্থিত ছিলেন বায়তুল জামে মসজিদের খতিব, মুসল্লিগন,ও পৌর যুবলীগের মোহাম্মদ মঈনউদ্দীন সুমন চৌধুরী , পৌর যুবলীগের, আজিজুর রহমান খান, পৌর যুবলীগের রাজ ইমতিয়াজ চৌধুরী। পৌর যুবলীগের বাবু বিপ্লব রায়। 2 নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ রাজা খান। 2 নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক, মোহাম্মদ সমরাজ মিয়া, 2 নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। সাংবাদিক এস কে সুজন। এবং জেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here