কচুয়া উপজেলার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, ইসলামি যুব আন্দোলন যৌথ বাস্তবায়নে ইফতার বিতরন কর্মসূচী পালিত হয়

0
12

মোঃহারুনুর রশিদ কচুয়া প্রতিনিধিঃ

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এবং ইসলামী যুব আন্দোলন কচুয়া উপজেলা শাখার নেতৃবৃন্দের যৌথ বাস্তবায়নে কচুয়া বাস স্ট্যান সহ কচুয়ার বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে ইফতার বিতরন কর্মসূচী পালন করা হয়।

উক্ত কর্মসূচী পালনের এক পর্যায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কচুয়া উপজেলা শাখার সভাপতি, মুহা.ইমান হোসাইন জহির বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও আমরা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কচুয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ রিক্সা ড্রাইভার, মিশুক ড্রাইভার, সাধারন পথিক এবং বিভিন্ন যানবাহনের যাত্রীদের মাঝে ইফতার বিতরন করেছি। গত বছর গুলোতে ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কচুয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ একক বাস্তবায়নে ইফতার বিতরন কর্মসূচী পালন করলেও, এবছর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এবং ইসলামী যুব আন্দোলন এর যৌথ বাস্তবায়নে ইফতার বিতরন কর্মসূচী পালিত হয়।

কারন এ বছর মাসের শেষ দিকে কর্মসূচি পালন করেছি, আর রমজানের শেষ দিকে অর্থ্যাৎ ২৯রমজানে মানুষ ঈদের আনন্দ উপভোগ করার জন্য শহর থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানাটাও বেশী হয়ে থাকে, তাই বিভিন্ন যাত্রীবাহী গাড়ির চাপ থাকার কারনে এ বছর বিশাল আকারে আয়োজন করতে হয়েছে। আর এ বিশাল আকারে আয়োজন সফলতার জন্যই ইশা ছাত্র আন্দোলন এবং ইসলামী যুব আন্দোলন যৌথভাবে কর্মসূচি পালন করেছি। মুহা.ইমান হোসাইন জহির আরো বলেন, যারা আমাদের এ কর্মসূচীতে বিন্দু মাত্র হলেও সাফোর্ট দিয়েছে, আল্লাহ তাদের এই জাজা দান করুক,,,আমিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here