ডিপজল এখন বাংলার হারকিউলীস

0
21

উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক অন্যায় আর অত্যাচারের বিরুদ্ধে গর্জে উঠা এক প্রতিবাদী পুরুষের নাম “বাংলার হারকিউলিস”। বাংলা এ ছায়াছবির গল্পের মূল নায়ক জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। ১৬ ফেব্রæয়ারী ঢাকার সাভারে ডিপজলের নিজস্ব স্যুটিং ষ্পটে “বাংলার হারকিউলিস” ছবির শুভ মহরত অনুষ্ঠিত হয়।

ক্লিপ দিয়ে এবং মিষ্টিমুখ করে মহরতের শুভ সূচনা করেন মনোয়ার হোসেন ডিপজল। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ওবায়দুর রহমান অভি, সাংবাদিক তোফায়েল হোসেন তোফাসানি, চিত্র অভিনেতা নাদের খানসহ প্রমূখ। অমি বনি কথাচিত্রের ব্যানারে আব্দুল্লাহ হাদী বাবুর কাহিনী ও মনতাজুর রহমান আকবরের পরিচালনায় মনোয়ার হোসেন ডিপজল ছাড়াও বাংলার হারকিউলিস চলচ্চিত্রে অভিনয় করছেন, – চিত্র নায়িকা মৌ খান, নাদিমুল ইসলাম শুভ, ডাক্তার বাবু, বড় দা মিঠু, জ্যাকি আলমগীর, কীরণসহ প্রমূখ। পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, মূল চরিত্রে মনোয়ার হোসেন ডিপজল একজন মোটর সাইকেল চালক থাকেন। তার ১২-১৩ বছর বয়সী মেয়েকে কিছু অপহরণকারী অপহরণ করে নিয়ে গিয়ে তার দেহের অঙ্গ-প্রতঙ্গ বিক্রি করে দেয়। সেখান থেকে একজন বাবা মেয়ে হত্যার প্রতিশোধ নেয়।

এই প্রতিবাদী সাহসী পুরুষই ডিপজল এবং বাংলার হারকিউলিস। মনোয়ার হোসেন ডিপজল বলেন, সমাজ সংস্কার ও মানুষকে সচেতন করতেই এই ছবি নির্মান করা হচ্ছে। আশাকরি প্রেক্ষাগৃহে এ ছবি জনপ্রিয়তা পাবে এবং ব্যবসা সফল হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here