তরুন সাংবাদিক দেলোয়ার হোসেন লাইফ’ এর আজ জন্মদিন

0
22

স্টাফ রিপোর্টার :

নাটোরের তরুন সাংবাদিক দেলোয়ার হোসেন লাইফ। আজকের এই দিনে জেলার বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর মোল্লাপাড়া গ্রামের সম্ভ্রান্ত মোল্লা পরিবারে তার জন্ম হয়। দেলোয়ার হোসেন লাইফ ছোট বেলা থেকেই মিশুক এবং স্পষ্টভাষী ব্যাক্তিত্বপূর্ণ স্বভাবের ছেলে।

নিজ কর্ম যোগ্যতা এবং স্বভাব-চরিত্রের মাধ্যমে মানুষ কে আপন করে নিতে পারে সহজেই । সখের বসে ২০০২ সালে সাপ্তাহিক নাটোর বার্তা পত্রিকার সম্পাদক প্রবীণ সাংবাদিক অধ্যক্ষ মরহুম একেএম নজরুল ইসলামের হাতধরে এবং ঐ পত্রিকায় লেখা লেখির মাধ্যমে গনমাধ্যমের সাথে সম্পৃক্ত হন। এরপর তিনি দৈনিক প্রাপ্তিপ্রসঙ্গ, সাপ্তাহিক পদ্মাপ্রবাহ, লালপুর বার্তাসহ বেশ কয়েকটি স্থানীয় পত্রিকায় নিজস্ব প্রতিবেদক হিসেবে কাজ করে অভিজ্ঞতা অর্জন করেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে গনযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর (সন্ধাকালীন) শেষ করে বর্তমানে তিনি কেটিভি বাংলা, জাতীয় দৈনিক শ্যামবাজার, দৈনিক তরুন কন্ঠ, দৈনিক চাঁদনী বাজার, দৈনিক খবরের আলো এর নাটোর জেলা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল বাংলা এক্সপ্রেস এর সম্পাদক হিসেবে কাজ করছেন।

নাটোর প্রেসক্লাবের সভাপতি ও বিটিভি’র নাটোর প্রতিনিধি জালাল উদ্দিন, যমুনা টিভি স্টাফ রিপোর্টার ও দৈনিক খোলা কাগজ এর নাটোর জেলা প্রতিনিধি নাজমুল হাসান, ইন্ডিপেন্ডেন্ট টিভির নাটোর প্রতিনিধি বাপ্পী লাহীড়ি, চ্যানেল২৪’র স্টাফ রিপোর্টার দেবাশীষ সরকার, এটিএন বাংলার নাটোর প্রতিনিধি জোসেফ হায়দার, জেবিসি টিভির নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারী, সময় টিভি’র নাটোর প্রতিনিধি আর মামুন, এসএ টিভির নাটোর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান টুটুল, মাছরাঙ্গা টিভির নাটোর প্রতিনিধি মাহাবুব হোসেন, বড়াইগ্রাম প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, সাঃ সম্পাদক পিকেএম আব্দুল বারী, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি অহিদুল হকসহ নাটোরের সিনিয়র সাংবাদিকরা বলেন, সাংবাদিক দেলোয়ার হোসেন লাইফ একজন তরুন, মেধাবী এবং সাহসী সংবাদ কর্মী। তার লেখনির দ্বারা উপজেলা এবং জেলার সর্ব মহলে সুনাম অর্জন করেছে। সে সকলের প্রিয় সহকর্মী, তার জন্মদিনে শুভেচ্ছা জানাই, সে আগামীর দিনগুলোতে আরো সফলতা অর্জন করুক এটাই আমাদের চাওয়া। সাংবাদিক দেলোয়ার হোসেন লাইফ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন- “ গভীর শ্রদ্ধায় স্বরন করছি অধ্যক্ষ মরহুম একেএম নজরুল ইসলাম স্যার কে, যাঁর হাতধরে গনমাধ্যমে হাতেখড়ি। সেই সাথে শ্রদ্ধা জানাচ্ছি শ্রদ্ধেয় বড় ভাই-অভিভাবক মুক্তার হোসেন, ঈমাম হাসান মুক্তি, একে আজাদ সেন্টু, মোজাম্মেল হক, মাজাহারুল হক, আবু রায়হান, মোয়াজ্জেম হোসেন, আলাউদ্দিন জালাল কে, যাদের সহযোগীতা এবং অনুপ্রেরনায় আমি আজ একজন গনমাধ্যম কর্মী। বিশেষ করে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও দৈনিক খোলা কাগজের নাটোর প্রতিনিধি নাজমুল হাসানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তার শাসন, দিকনির্দেশনা, আর সার্বিক সহযোগিতায় জেলা পর্যায়ে সাংবাদিকতায় আমাকে পরিপূর্ণতা এনে দিয়েছে। দেলোয়ার হোসেন লাইফ আরো বলেন- জেলার সকল সাংবাদিকদের ভালোবাসার পাওয়ার সৌভাগ্য হয়েছে আমার। রাত ১২টার পর থেকেই অনেকে আমাকে ভালোবেসে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে ভালোবাসা ও আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। কিছু মেসেজ সত্যিই অনেক আবেগ ও ভালোলাগার ছিলো। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত ও দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের মাঝেই থাকতে চাই সারা জীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here