বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা বদলালেন

0
5

নিজের নাম ছিলেন ‘দীপিকা পাড়ুকোন’, হয়ে গেলেন ‘তারা’। এমনটাই দেখা গেছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকার টুইটারে। তাহলে কি নাম বদল করলেন এ নায়িকা? এ প্রশ্ন নেটিজেনদের হাজার হাজার ভক্তদের মনে। ব্যাপারটা হলো- ২০১৫ সালের আজকের এই দিনে মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর অভিনীত ‘তামাশা’ সিনেমাটি। এ সিনেমার মাধ্যমে ‘তারা’ আর ‘বেদ’-এর দেখা হয়েছিল কার্সিকায়। পাঁচ বছর পর ইমতিয়াজ আলি পরিচালিত সেই ছবির স্মৃতিচারণ করলেন দীপিকা।

আর স্মৃতিচারণ করতে গিয়েই টুইটারে নিজের আইডির নাম বদল করেছেন বলিউডের এ সুন্দরী। মুক্তির পর সিনেমাটি বেশ আলোচনার জন্ম দিয়েছিল। ৮৭ কোটি রুপি ব্যায়ে নির্মিত সিনেমাটি বক্স অফিস আয় ছিল প্রায় ১৩৭ কোটি ভারতীয় রুপি। সিনেমায় ‘বেদ’র চরিত্রে অভিনয় করে তুমুল প্রশংসা কুড়িয়েছিলেন রণবীর।

সিনেমার গল্প বলার ধরন, নির্মাণ কৌশল আর গানের ব্যবহার- সব মিলিয়ে কমপ্লিট প্যাকেজ পেয়েছিল দর্শকরা। এ আর রহমানের সুরে এ সিনেমার গানগুলো ছিল অনবদ্য। দর্শক মজে গিয়েছিলেন সিনেমার গানগুলোতে। বিশেষ করে ‘আগর তুম সাথ হো’ গানটি আজও ব্যাপক জনপ্রিয়। শুধু দীপিকাই নন, তাদের ভক্তরাও ‘তামাশা’ সিনেমার পাঁচ বছর পূর্তি উদযাপন করছেন সোশ্যাল দুনিয়ায়। ফাইভ ইয়ার্স অব তামাশা’ লিখে পোস্ট করছেন রণ-দীপ ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here