রাজশাহীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১২

0
31

 স্টাফ রিপোর্টার :

রাজশাহীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও অন্তত ১২ জন আহত হয়েছেন। সূত্রে জানা যায়, সোমবার (২৪ মে) দুপুরে রাজশাহীর কাটাখালী পৌরসভার চৌদ্দপাই এলাকার গম গবেষণা ইনস্টিটিউটের সামনের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহতদের মধ্যে এক জনের নাম রবিউল আউয়াল (৩২)।

তিনি একজন মোটর শ্রমিক। তিনি ঘটনাস্থলেই মারা যান । অপরজনের নাম নবাব আলী (৪৮)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার থানা পাড়া গ্রামের বাবর আলীর ছেলে। দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হওয়ার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালের ৮নং ওর্য়াডে ভর্তির পরপরই তার মৃত্যু হয়। এ ঘটনায় আহতের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ৮ ও ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। আহতরা হলেন- নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার ইউনুস আলী (৬৫), রাজশাহীর তানোর উপজেলার কলমা গ্রামের আবু রায়হান (২৩), ঢাকা আশুলিয়ার আক্তার হোসেন (৪০), বাঘা উপজেলার চক নারায়ণপুর গ্রামের সুজন (৪৫), চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তরাকু গ্রামের মনিরুল ইসলাম (৫০), রাজশাহীর চারঘাট উপজেলার গোবিন্দপুর গ্রামের আমান উল্লাহ (৬০), পাবনার (বাস চালক) মাসুদ রানা (৬০), রাজশাহীর বাঘা উপজেলার নারায়ণপুর গ্রামের শাফি আলম (২৮), চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনকষা গ্রামের কোহিনুর বেগম (৩৮), রাজশাহীর দুর্গাপুর উপজেলার শালঘরিয়া গ্রামের মাহাবুল আলম (৩০), রাজশাহী মহানগরের শালবাগান এলাকার আফজাল হোসেন (৫০) ও গোদাগাড়ীর ললিতনগর গ্রামের বেনজামিন (২৪)। রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-সহকারী পরিচালক জাকির হোসেন জানান, দুর্ঘটনাস্থল থেকে ১জনকে নিহত অবস্থায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও ১৩ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, রাজশাহীগামী হানিফ এন্টারপ্রাইজ ও বিপরীত দিক থেকে আফিয়া নামের দুইটি বাসের মধ্যে দুপুরে এই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। হানিফ এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে রাজশাহী আসছিল।

আর আফিয়া নামের বাসটি রাজশাহী থেকে বাঘা যাচ্ছিল। দুইটি বাসই বেপরোয়া গতিতে চলছিল। কাটাখালির চৌদ্দপাই এলাকায় গম গবেষণা ইনস্টিটিউটের কাছাকাছি পৌঁছালে বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হতাহতের এই ঘটনা ঘটে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here