ইতালির ভেনিসে আলহাজ্ব আব্দুল হান্নান মিয়াকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

0
10

ইতালি প্রতিনিধিঃ ইতালি শ্রমিক লীগের সভাপতি ও নরসিংদী জেলা সমিতি রোম ইতালির সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান মিয়া সংক্ষিপ্ত সফরে পর্যটন নগরী ভেনিসে আগমণ উপলক্ষে তাকে সংবর্ধনা দিয়েছে ভেনিসে বসবাসরত নরসিংদীবাসী।

ভেনিসের মেস্ত্রের ঢাকা বিরিয়ানি রেস্টুরেন্টের হলরুমে অত্যন্ত জাঁকজমকপূর্ণ আয়োজন এবং উৎসবমুখর পরবেশে করোনার স্বাস্থ্যবিধির নিয়ম মেনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোস্তাক আহমেদ এর সভাপতিত্বে, সুমন সরকার ও সোহানুর রহমান উজ্জল এর প্রানবন্ত উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত অথিতি আলহাজ্ব আব্দুল হান্নান মিয়া।অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং অথিতিবৃন্দ নিজ নিজ আসন গ্রহণ করেন।

এ সময় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন রফিক ছৈয়াল, রেহান উদ্দিন দুলাল, সিরাজুল হক, আবুল কাশেম, মিলন মোহাম্মদ, তাজুল ইসলাম, নজরুল ইসলাম, আক্তার বেপারী,সবুজ সৈয়াল, মোস্তফা ছৈয়াল কালু, শাহাদাত হোসেন, স্বপন মিয়া,শহিদুল ইসলাম,রাসেদ ভুইয়া, মুরাদ ঢালী,ইলিয়াস মিয়াসহ আর ও অনেকে।পরবর্তীতে সংবর্ধিত অতিথিকে নরসিংদী বাসীর পক্ষ থেকে এবং ভেনিসের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।২য় পর্বে অতিথিদের নিয়ে বিশিষ্ট ব্যবসায়ী নরসিংদী জেলার প্রবাসী বাংলাদেশী মোস্তাক আহম্মেদ এর জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here