ফেইসবুকে ভাইরাল হওয়ায় শিশু বাবা মাকে ফিরে পেলো 

0
35

 কমলগঞ্জ মৌলভীবাজার প্রতিনিধিঃঃ

ফেইসবুকে ভাইরালের হওয়ায় ১৪ দিন পর মা বাবার কাছে সমাজসেবা অফিসের মাধ্যমে মা বাবার কাছে ফিরে গেলো ১২ বছরের শিশু।

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের সাংকুচাইল গ্রামের এস, এম জালাল মাহফুজের ছেলে জামিল আহমদ ইমন (১২) গত ১১ মার্চ বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজের ৯ দিন পর পঞ্চগড় রেলস্টেশনে স্থানীয় লোকজন তাকে পেয়ে পঞ্চগড় থানা পুলিশের কাছে তুলে দেন।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক রাসু বেগম শিশুটিকে উদ্ধার করে পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মোছা: লায়লা আরজুমানের মাধ্যমে শিশু হেফাজত. থানায় রাখা হয়। নিখোঁজ ছেলেটি প্রথমে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর নানা বাড়ি বলে জানায়। পরে কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার প্রাণেশ বর্মা শিশুর তথ্যটি যাচাই করে দেখতে পান এখানে তার নানার বাড়ি নেই। বিষয়টি নিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মী আলমগীর হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুটির ছবিসহ একটি পোস্ট দেন।

এতে বিষয়টি ব্যাপকভাবে ভাইরাল হওয়ার পর শিশুটির পিতার নজরে আসে। অবশেষে গত ২৬ মার্চ শুক্রবার সাংবাদিক আলমগীর হোসেন এর সাথে ছেলের বাবা যোগাযোগ করে পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মোছা: লায়লা আরজুমান ও পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক রাসু বেগম এর মাধ্যমে নিখোঁজ ছেলেটিকে তার পিতা এস, এম জালাল মাহফুজের নিকট হস্তান্তর করা হয়। পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মোছা: লায়লা আরজুমান রোববার বিকেলে এ প্রতিনিধির কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিখোঁজের ১৪ দিন পর ছেলেটিকে ফিরে পেয়ে বাবা-মা ও পরিবারের সবাই আনন্দিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here