ময়মনসিংহের ত্রিশালে নিখোঁজের একদিন পর জামাইয়ের লাশ উদ্ধার।

0
5

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

ময়মনসিংহের ত্রিশালে নিখোঁজের একদিন পর জামাইয়ের লাশ উদ্ধার করা হয়। পাঁচ দিন পূর্বে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রাজিবপুর ইউনিয়নের চর রাম-মোহন গ্রামে বিয়ে করেন গফরগাঁও উপজেলার নতুন বাজার এলাকার ছেলে শফিকুল ইসলাম (২২)।

পরে গতকাল শনিবার নববধূকে নিয়ে প্রথমবারের ন্যায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন শফিকুল। এরপর ওইদিনেই দুপুর ২টা নাগাদ শ্বশুরবাড়ির পাশে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন শফিকুল। আজ রবিবার দুপুর বেলায় নদী থেকে শফিকুলের মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ শফিকুল গফরগাঁও উপজেলার নতুন বাজার এলাকার মো. হামিজ উদ্দিনের ছেলে। জানা যায়, শনিবার গোসল করতে যাওয়ার কয়েক ঘণ্টা পরেও নতুন জামাই শফিকুল ফিরে না আসায় শ্বশুরবাড়ির লোকজন তাকে খুঁজতে যান। অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা সে সময় ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের লোকেরা অনেক খোজাখুজির পরও তার সন্দান পাওয়া যায়নি।

স্থানীদের সাথে কথা বলে জানা গেছে, গত রোববার গফরগাঁওয়ের শফিকুল ইসলাম বিয়ে করেন ত্রিশাল উপজেলার রাজিবপুর ইউনিয়নের চর রাম-মোহন গ্রামের তরিকুল্লাহর মেয়েকে। এ বিষয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ দেলোয়ার হোসেন জানান খবর পেয়ে শনিবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত খুঁজেও সন্ধান না পাওয়ায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। তবে আজ রবিবার আবারও নিখোঁজ শফিকুলের সন্ধানে নেমে তার মরদেহ উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here