স্ত্রীর পরকীয়ার জেরে ছেলেকে খুন করে আত্মহত্যার চেষ্টা করেছি আদালতে বাবা

0
10

 মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুর জেলার কালকিনিতে মায়ের পরকীয়ার জেরে ছেলেকে গলাকেটে হত্যা করেছেন তোফাজ্জেল হোসেন। আজ দুপুরে মাদারীপুর আদালতে তিনি স্বীকারোক্তি মুলক জবান বন্দি দেন ।

গত ২৫ এপ্রিল রোবরাব রাতে কালকিনি উপজেলার গোপালপুর এলাকায় এ ঘটনা ঘটে। সম্প্রতি মাদারীপুরের কালকিনির গোপালপুরের তোফাজ্জেল হোসেনের স্ত্রী মিনারা একই এলাকার চা বিক্রেতা আব্দুর রশিদের সাথে পরকীয়ায় সম্পর্ক গড়ে তোলে। দেড় মাস আগে মিনারা, রশিদের সাথে চলে যায়। পরে তোফাজ্জেলের মনের ভেতর শুরু হয় মানসিক যন্ত্রনা। লোকলজ্জার ভয়ে ছেলে ও নিজেকে পথিবী থেকে সরিয়ে নেয়ার পরিকল্পনা করে তোফাজ্জেল। সেই অনুযায়ী রোববার রাত ১০টার দিকে তোফাজ্জেল ধারালো অস্ত্র দিয়ে ছেলে রনিকে গলাকেটে হত্যা করে।

পরে সে বিষ পান করে। খবর পেয়ে পুলিশ এসে নিহত রনির মরদেহ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। পাশাপাশি তোফাজ্জেলকে উদ্ধার করে পুলিশ হেফাজতে চিকিৎসার জন্য মাদারীপুর সদও হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হয়। সুস্থ হলে মাদারীপুর আদালতে তাকে তোলা হলে তিনি মহামান্য বিচারকের কাছে তার এ জবান বন্ধি দেন। পড়ে তাকে জেল হাজতে পাঠানো হয়। কালকিনি থানা অফিসার ইনর্চাজ ইসতিয়াক আসফাক রাসেল বলেন, মহামান্য আদালতের নির্দেশে তাকে জেল হাজতে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here