আগামী ইউপি নির্বাচনে নৌকার কান্ডারী হতে চাই বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কুদ্দুস (বাবুল)

0
100

 আব্দুর রশিদ কলমাকান্দা নেত্রকোণা প্রতিনিধিঃ

আগামী নির্বাচনে নৌকার কান্ডারী হতে চাই বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মন্ডলের সুযোগ্য সন্তান ২নং নাজিরপুর ইউনিয়নের দুইবারের জনপ্রিয় চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী-লীগ কলমাকান্দা উপজেলা শাখার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুল কুদ্দুস (বাবুল)।আলহাজ্ব আব্দুল কুদ্দুছ (বাবুল) চেয়ারম্যান হিসেবে একাধিক বার স্বর্ণপদক সহ পেয়েছে প্রায় ২৫টি পুরস্কার। জাতীয় ও আন্তর্জাতিক ভাবে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সরকারি সফরের সুযোগ হয়েছে ইংল্যান্ড যাওয়ার। ইতিমধ্যে বাংলাদেশের সব ইউনিয়ন পরিষদে চলছে আগামী নির্বাচনকে ঘিরে ব্যাপক প্রচার-প্রচারণা।

থেমে নেই বৃহত্তর ময়মনসিংহ বিভাগের নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার ২নং নাজিরপুর ইউনিয়নের দুইবারের জনপ্রিয় চেয়ারম্যান জনাব আলহাজ্ব আব্দুল কুদ্দুস বাবুলের প্রচার প্রচারণা ও গণসংযোগ। বর্তমানে তিনি ২নং নাজিরপুর ইউনিয়নের হাট বাজার, মসজিদ মন্দির, রাস্তাঘাট সহ সব জায়গাতেই চালাচ্ছেন নির্বাচনী প্রচার-প্রচারণা। থেমে নেই তার নেতা-কর্মীরাও তার সাথে চলছে ইউনিয়নের এক গ্রাম থেকে অন্য গ্রামে।জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কুদ্দুছ (বাবুল) মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ২১ ও ৪১ সালকে সামনে রেখে ডিজিটাল ইউনিয়নের বাস্তবায়নের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। জননেতা আলহাজ্ব আব্দুল কুদ্দুস (বাবুল) বলেন, আমি পর পর দুইবার জনগণের ভোটে নির্বাচিত হয়েছি।

আগামী নির্বাচনে জনগণ আবারও আমাকে তাদের মহা মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবে আমি আশাবাদী। তিনি আরো বলেন আমার ইউনিয়নের জনসাধারণ মানুষ ও প্রশাসনকে নিয়ে একটি সন্ত্রাস,জুয়া, মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ার লক্ষ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এবং আমার ইউনিয়নের জনসাধারণ মানুষের দোয়া ভালবাসা এবং সহযোগিতা একান্ত ভাবে কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here