আল্লাহর পর রাজনীতিতে যদি কোন শক্তি থাকে তবে তা হলো জনগন- নিক্সন চৌধুরী এমপি

0
10

 মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুর বারবার প্রমাণ করেছে এটা বঙ্গবন্ধুর আদর্শের এলাকা মাদারীপুর জেলার রাজৈর উপজেলায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মাদারীপুর জেলা আওয়ামী লীগের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে নিক্সন চৌধুরী এ কথা বলেন।

তিনি আরো বলেন, আল্লাহর পর রাজনীতিতে যদি কোন শক্তি থাকে তবে তা হলো জনগন । তার পরে কেউ নেই । আমার উত্থান হয়েছে বড় এক নেতার পতন দিয়ে । যাকে দক্ষিন বঙ্গের সিংহ পুরুষ বলে মানুষ জানতো, তাকে বিড়ালের মত ভেঙ্গে-চুড়ে যেতে হয়েছে । এটাই জনগনের শক্তি । আমার চোখে দেখা ফরিদপুরের বিশাল এক নেতা, যে নেতার জন্য ফরিদপুরের আওয়ামীলীগের মানুষ নির্যাতিত হয়েছে । সেই নেতারও কিন্তু একদিন পতন হয়েছে ।

এমপি-মন্ত্রীদের সুপারিশে যুবলীগে জায়গা হবে না। মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট শহীদ সরদার সাজাহান গালর্স স্কুল এন্ড কলেজ মাঠে বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামীলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ন জয়ন্তী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর ৪ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী এসব কথা বলেন । জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে এবং জেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দের উপস্থাপনায় এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, রাজৈর পৌর মেয়র নাজমা রশীদ,মাদারীপুর জেলা যুবলীগ সভাপতি মোঃ আতাহার সরদার, রাজৈর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট রিপন গাজী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুকিম প্রমুখ । শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । এ সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশের ফোক গানের সম্রাজ্ঞী লায়লা ও ক্লোজ-আপ ওয়ানের শিল্পীবৃন্দ গান পরিবেশন করেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here