কাউন্সিলর পদে নির্বাচিত হলে ১ নং ওয়ার্ড কে আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন মো. বিল্লাল হোসেন

0
22

 মো.আবু রায়হান চৌধুরী,কুমিল্লা জেলা প্রতিনিধি।

আসছে ১৪ ই ফেব্রুয়ারি,২০২১ ইং কুমিল্লার হোমনা পৌরসভা নির্বাচনে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন সাবেক কাউন্সিলর মরহুম হাসান আলীর সুযোগ্য উত্তরসুরি (নাতি) এবং ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ মিয়ার ভাগিনা, মুজিব আদর্শের সৈনিক ওয়ার্ড যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক মো. বিল্লাল হোসেন।

তিনি প্রতীক পেয়েছেন উটপাখি। জানা গেছে, বিল্লাল হোসেন দল-মত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে পৌরসভার ১ নং ওয়ার্ডকে একটি মডেল ও আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে ওয়ার্ডবাসীর নিকট দোয়া ও সমর্থন চেয়েছেন এবং উটপাখি প্রতীকে ভোট প্রার্থনা করেন। তিনি ১ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ততম সময় পার করছেন। দীর্ঘদিন ধরে ১ নং ওয়ার্ডের প্রতিটি পরিবারের সুখে-দুঃখে, বিপদে-আপদে পাশে থাকা মুজিব আদর্শের সৈনিক ও সমাজসেবক মো. বিল্লাল হোসেন। কাউন্সিলর প্রার্থী মো. বিল্লাল হোসেন বলেন, করোনাকালীন সময়ে আমি জনসচেতনতায় কাজ করাসহ আমার সাধ্যমত ১নং ওয়ার্ডবাসীকে সহায়তা করার চেষ্টা করেছি এবং আগামীতে করবো। আমি উন্নয়ন ও বাস্তবায়নে বিশ্বাসী।

তাই আমি নির্বাচিত হলে ১ নং ওয়ার্ডকে একটি আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে ভূমিকা পালন করবো। শুধু তাই নয় ১ নং ওয়ার্ডকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করে দল-মত নির্বিশেষে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অংশ হিসেবে একটি সুন্দর ও বাসযোগ্য ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। এলাকার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতা দূরীকরণ ও সড়কের বাতিসহ এলাকার উন্নয়ন করবো। সুবিধাবঞ্চিত গরীব-অসহায় মানুষের দোড়গোড়ায় সরকারী সুযোগ-সুবিধা পৌঁছে দেব। এজন্য আমি ১ নং ওয়ার্ডের সকলের কাছে দোয়া,সমর্থন ও ভোট প্রার্থনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here