নির্বাচনী প্রচার প্রচারণায় এগিয়ে,মোঃজাহাঙ্গীর দেওয়ান

0
20

-মোঃহারুনুর রশিদ কচুয়া প্রতিনিধিঃ

চাঁদপুরের কচুয়া উপজেলা ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার প্রচারণা প্রতিনিয়ত চালিয়ে যাচ্ছেন,সাচার ১নং ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃজাহাঙ্গীর দেওয়ান।

তিনি বলেন আমি মহামারী করোনাভাইরাস(কোভিড-১৯) চলাকালীন সময় প্রতিনিয়ত চেষ্টা করেছি,সাধারণ মানুষের পাশে থাকতে,কোভিড-১৯ থেকে পবিত্র রমজান মাসে ও সদা সর্বদা অসহায় ও দরিদ্র পরিবারের সকলকে সাহায্যে এগিয়ে আসতে চেষ্টা করেছি, আমার ব্যাক্তিগত তহবিল থেকে ইফতার সহ ঈদ সামগ্রী পৌঁছে দিতে। আমি ৯নং ওয়ার্ডের সাধারণ জনগণের ভালোবাসায় মুগ্ধ হয়েছি,আপনারা আমাকে যেভাবে ভালোবাসা দিয়ে আসছেন,আমি ও চেষ্টা করবো,আপনাদের পাশে থাকতে এবং আপনাদের সবসময় ভালোবাসা দিয়ে আসতে।

তাই আমি আমার ৯নং ওয়ার্ড বাসীর নিকট এটাই কামনা করছি,যে ভাবে এখন আপনারা আমাকে আপন করে নিয়েছেন,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে ৯নং ওয়ার্ডের সাধারণ জনগণসহ অসহায় হতদরিদ্র পরিবারের সকলকে সেবা করার সুযোগ করে দিবেন এটাই কামনা করছি। আমি বিগত সাচার বিদ্যালয়সহ কয়েকটি প্রতিষ্ঠান ও পুলিশিং কমিটিতে জড়িত থাকাকালীন, সাচারের সকল জনসাধারণের সেবা দিতে অটুট ছিলাম, আমি এখন বর্তমান সাচার বাজার ব্যবসায়িক অবস্হায় থেকে ও সেবা চালিয়ে যাচ্ছি,আমি চাই সবসময় যেন আমার ওয়ার্ডের সকল জনগণকে সেবা করার সুযোগ চাই। আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসেবে সকলের ভালোবাসা ও দোয়া কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here