বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি’র বগুড়া জেলা সাধারণ সম্পাদক আরমান হোসেন ডলারকে অব্যহতি

0
17

হাকিকুল ইসলাম খোকন ,সিনিয়র প্রতিনিধি :

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি’র বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক আরমান হোসেন ডলারকে অব্যহতি প্রদান করে বগুড়া শহর কমিটির সহ-সভাপতি উদয়ন চৌধুরীকে বগুড়া জেলা সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান হয়।

খবর বাপসনিউজ। গত ৭ এপ্রিল বৃহষ্পতিবার বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসা ও মহাসচিব এ্যাড. সাইফুল ইসলাম সেকুল গঠনতন্ত্রের ক্ষমতাবলে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি’র বগুড়া জেলা শাখার কার্যক্রমকে আরো গতিশীল ও সর্বজনীন করার লক্ষে এবং সংগঠনের ভাবমূর্তি উজ্জল করার জন্য বর্তমান বগুড়া জেলার বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি’র সাধারণ সম্পাদক আরমান হোসেন ডলারকে সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যহতি প্রদান করে বগুড়া শহর কমিটির অন্যতম সহ-সভাপতি উদয়ন চৌধুরীকে বগুড়া জেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

এই দায়িত্ব প্রাপ্তির পর থেকে বগুড়া জেলা প্রসাশন, আইনশৃঙ্খলা বাহিনীর সকল সদস্যদেরকে সহযোগিতা করার জন্য এবং বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা কমিটি, উপজেলা ও ইউনিয়ন কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্যদেরকে উদয়ন চৌধুরীর সাথে যোগাযোগ, পরামর্শ ও সহযোগিতা করার জন্য কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বিশেষ অনুরোধ করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here