লালপুরে নিজের প্রার্থীতা ও অবস্থান জানান দিতে শোডাউন

0
131

 চিফ রিপোর্টার এ কে আজাদ সেন্টু :

নির্বাচনে নিজের প্রার্থীতা ও অবস্থান জানান দিতে মোটর সাইকেল শোডাউন করেছেন প্রবীন নেতা লালপুর উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি অানিসুর রহমান।

দলীয় সূত্র জানাযায়, সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নে অাসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের (নৌকা প্রতীকের ) মনোনয়ন প্রত্যাশী উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি অানিসুর রহমান নির্বাচনে নিজের প্রার্থীতা ও অবস্থান জানান দিতে মোটর সাইকেল শোডাউন করেন। তিনি দলীয় নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে উপজেলার দুড়দুড়ীয়া ইউনিয়নের রাধাকান্তপুর বাজার থেকে মোটর সাইকেল নিয়ে রামপাড়া, বিদিরপুর, গোখুরাবাদ, আট্রিকা, বসন্তপুর, দুড়দুড়ীয়া পালপাড়া, নওপাড়া, ভেল্লাবাড়ীয়া, মনিহারপুর, গন্ডবিল সহ ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রধান প্রধান সড়ক, বিভিন্ন রাস্তার মোড় ও বাজারে শোডাউন করেন।

এ সময় আওয়ামী লীগের এই প্রবীণ নেতার সাথে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুজ্জামান শহিদ, উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চের সধারন সম্পাদক সজিব রানা, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুল খালেক, সাধারন সম্পাদক সুজন আলী, যুবলীগের সভাপতি সাইদুল ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, ছাত্র লীগের সহ সভাপতি মাহাবুর রহমান, মিঠুন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন প্রমুখ । এছাড়াও যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সমর্থক উপস্থিত ছিলেন । তিনি সকলের সমর্থন ও দোয়া প্রত্যাশী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here