সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো.আবুল খায়ের এর গণসংযোগ আবু জাহান তালুকদার

0
12

::সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার আসন্ন ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো.আবুল খায়ের। তিনি প্রতিনিয়ত বাজারে ও গ্রামে গ্রামে গণসংযোগ করছেন।

সে লক্ষ্যকে সামনে রেখে বর্তমানে এলাকায় গনসংযোগ ও মতবিনিময় সভা, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়াঙ্গনে রাজনৈতিক কার্যক্রমসহ সকল উন্নয়ন মূলক কার্যক্রমে অংশ গ্রহণ করছেন মুক্তিযুদ্ধকালীন ট্যাকেরঘাট ৪ নং সাব- সেক্টরের মুক্তিযুদ্ধাদের চিকিৎসক এবং সংগঠক, সংগ্রাম কমিটির সাধারণ সম্পাদক ও স্বাধীনতা পূর্ব পঞ্চায়েত চেয়ারম্যান ডাঃ গোলাম নূর সাহেবের সুযোগ্য সন্তান সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এবং তাহিরপুর কয়লা আমদানীকারক সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবুল খায়ের। পরউপকারী, চিন্তাশীল ও পরিচ্ছন্ন ইমেজের মানুষ হিসাবে পুরো ইউনিয়নে তার খুবই পরিচিতি ও সকলের প্রিয় মানুষ তিনি। এলাকায় তার যথেষ্ট সুনাম রয়েছে। আসন্ন ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে, ইউনিয়নের সকল জনসাধারণকে সুখ-দূঃখের সাথী করে পুরো ইউনিয়নের সার্বিক দায়িত্ব ও উন্নয়ন মুলক কাজ করতে চান তিনি।

১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো.আবুল খায়ের বলেন, আমি রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি। সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। আমি ইউনিয়নবাসীর পাশে থেকে সাধারণ মানুষের কল্যাণে ও সুখদুঃখের সাথী হয়ে রয়েছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে, ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন। তিনি বলেন, উন্নয়নের ধারা গতিশীল করতে হলে নৌকা প্রতীকের বিকল্প নেই। আমি আজীবন ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here