সাতক্ষীরায় তৃতীয় লিঙ্গের দিথী খাতুন সংরক্ষিত কাউন্সিলর নির্বাচিত

0
13

 মোঃ মামুন হোসেন, সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার কলারোয়ায় তৃতীয় লিঙ্গের দিথী খাতুন সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছে। তিনি পৌরসভা নির্বাচনে এবার আংটি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে করেছেন।

শনিবার রাত ৯টার দিকে ভোট গণনা শেষে কলারোয়া পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার নাজমুল কবীর এতথ্য নিশ্চিত করে জানান। জানা যায়, ঘোষিত ফলাফল অনুযায়ী ৭,৮,৯ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর পদে তৃতীয় লিঙ্গের এই প্রার্থী দিথী খাতুন পেয়েছেন ২হাজার ৭৯ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জবা ফুল প্রতীক নিয়ে হাসিনা আক্তার পেয়েছেন ১হাজার ১৮৩ভোট। এই ওয়ার্ড থেকে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। অন্যরা হলেন- শাহানাজ খাতুন (আনারস-৮৬৪ভোট), জাহানারা খাতুন  টেলিফোন-৭৬৪ ভোট) ও রুপা খাতুন (চশমা-৫৮২ভোট) পয়েছেন। এই ৫জন প্রার্থীকে তিনি পিছনে ফেলে তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন।

উল্লেখ্য-২০১৫সালের ৩০ ডিসেম্বরের  পৌরসভা নির্বাচনে এই দিথী খাতুন (চুড়ি মার্কার) প্রতীক নিয়ে অংশগ্রহণ করে মাত্র ১১ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। দিথী খাতুনের আশা ছিল, তিনি এবার নির্বাচনী বৈতরণী পেরিয়ে যাবেন। তাঁর বিশ্বাস, জনপ্রতিনিধিত্বের মাধ্যমে সমাজের মূলধারায় চলে আসা। মানুষ হিসেবে মানুষের পাশে থেকে সেবা করা। সমাজের মূলধারার সাথে সম্পৃক্ত হয়ে তারাও সমাজ উন্নয়নে অবদান রাখতে প্রতিশ্রুতিশীল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here