ময়মনসিংহের নান্দাইলে গ্রামীন ফোন অফিস সহ পাঁচ-দোকানে দুর্ধষ-চুরি।

0
6
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের নান্দাইলে গ্রামীণ ফোন অফিসে সহ পাচ দোকানে দুর্ধর্ষ চুরি হয়েছে। নান্দাইল পৌর সদরের নতুন বাজার এলাকায় গ্রামীন ফোন অফিসে অভিনব কায়দায় দুর্ধষ চুরি সংঘটিত হয়েছে। বুধবার রাতে কোন এক সময় চুরির এই ঘটনাটি ঘটলেও বৃহস্পতিবার সকালে জানাজানি হয়। একই রাতে পৌর সদরের পাইলট বালিকা বিদ্যালয়ের মার্কেটে আরও চারটি দোকানে চুরি হয়। দুটি চুরির ঘটনায় প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
জানা গেছে, চন্ডীপাশা নতুন বাজার এলাকায় ব্যবসায়ী এনামুল কাদিরের বাসায় ভাড়া নিয়ে গ্রামীণ ফোনের অফিস পরিচালনা করা হত। আজ বৃহস্পতিবার সকালে লোকজন অফিসে এসে দেখতে পান জানালার লোহার গ্রিল কাটা। অফিসের উপ-ব্যবস্থাপক আতিকুর রহমান হিমেল জনান, সকালে ঘরে প্রবেশ করে দেখতে পায় পর্দা জোড়া লাগিয়ে নিচ পর্যন্ত ঝুলানো।
ধারনা করা হচ্ছে চোরেরা চুরি করে সেই পর্দা দিয়ে বের হয়ে গেছে। এসময় তাদের অফিস থেকে ছয় লাখ টাকার ক্যাশ কার্ড ও নগদ দুই লাখ টাকা নিয়ে গেছে। অপরদিকে একই রাতে নান্দাইল উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে পাইলট বালিকা বিদ্যালয়ের মার্কেটে তাহসীন স্টোর, টিকলি স্টোর, মিলন স্টোর ও ফজলু ফার্মেসির দোকানে চালের টিন কেটে ভিতরে প্রবেশ করে চোরেরা নগত অর্থ ও মালামাল নিয়ে যায়।
আজ বৃহস্পতিবার সকালে চুরি যাওয়া দোকানের মালিকরা জানায়, প্রতিদিনের মতো সকালে দোকান খোলে দেখতে পায় ঘরের ভিতরে সূর্যের আলো পড়ছে। পরে দেখা যায় দোকানের জিনিস পত্র ছড়ানো ছিটানো। খোঁজ নিয়ে দেখা যায়, চার দোকানে নগদ টাকা সহ ১২ লাখ টাকার জিনিসপত্র খোয়া গেছে।
নান্দাইল থানার ওসি (তদন্ত) আবুল হাসেম বলেন, চুরির ঘটনার পর ঘটনাস্থলে গিয়ে তাদেরকে অভিযোগ দিতে বলা হয়েছে। চুরির এই ঘঠনায় স্থানীয়-ব‍্যাবসায়ীদের মাঝে চুরি-আতঙ্ক ছড়িয়ে পরেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here