করোনার টিকা নিলেন মফস্বল সাংবাদিক রেজাউল করিম স্বাধীন

0
10

 দিনাজপুর নবাবগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ

সোবহান আলম দিনাজপুরের নবাবগন্জ হাসপাতালে শুরুর দিকে মানুষ টিকা কিছুটা কম নিলেও করোনার টিকা নেয়া মানুষের সংখ্যা দিন দিন বাড়েছে।

অন্যদিকে নানা আলোচনা সমালোচনার মধ্যেও টিকা নিতে মানুষের আগ্রহ দিন দিন বাড়ছে। করোনার সংক্রমণের হারও কমতে শুরু করেছে। তারপরও স্বাস্থ্য বিভাগ সবাইকে টিকা নেয়ার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দিয়েছে। (২২ফেব্রুয়ারি) সোমবার নবাবগন্জর হাসপাতালের টিকাদান কেন্দ্র ঘুরে দেখা যায় উৎসাহ-উদ্দীপনার পাশাপাশি সুশৃঙ্খলভাবে মানুষ টিকা গ্রহণ করছেন। অনেক বিশিষ্ট ব্যক্তি,সাংবাদিক,বয়স্ক মানুষ, চাকুরীজীবী,ব্যবসায়ী ও ডায়াবেটিস রোগী টিকা নেয়ায় মানুষের মাঝে ভয় ও জড়তা কেটে গেছে। টিকা গ্রহনকারী সাংবাদিক মোঃ রেজাউল করিম স্বাধীন বলেন-টিকা নেয়ার পর আমি সম্পূর্ণ সুস্থ আছি। আমি জনগণকে ভ্যাকসিন নেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।

আমি মনে করি কোনো দ্বিধা-ভয় না রেখে আমাদের প্রত্যেককেই ভ্যাকসিন গ্রহণ করা উচিত। নবাবগন্জ হাসপাতালের স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. শাহাজাহান আলী বলেন উদ্বোধনের দিন থেকে উপজেলায় আজ২০/০২/২০২১ পর্যন্ত ২হাজার ৩ শত ৫৮জন মানুষ ভ্যাকসিন নিয়েছেন। মানুষজন করোনার টিকা নিচ্ছেন। দিনে দিনে টিকা গ্রহণকারীর সংখ্যাও দিন দিন বাড়েছে। সবাইকে টিকা নেয়ার পরামর্শ দিয়ে উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা আরও বলেন, করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য টিকার বিকল্প নেই। টিকা নিতে হবে আমাদের সবাইকে। নবাবগঞ্জ উপজেলায় করোনা আক্রান্ত কোনও রোগী নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here