করোনায় পজেটিভ ২নং পাথৈর ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল, দ্রুত সুস্হ্যতায় সকলের নিকট দোয়া কামনা

0
11

মোঃহারুনুর রশিদ কচুয়া প্রতিনিধিঃ

কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মোঃমোস্তাফিজুর রহমান জুয়েল করোনায় পজেটিভ ২৮শে এপ্রিল রিপোর্ট এসেছে।

২০২০সালের করোনাভাইরাসের পার্দুভাব দেশে বিসৃত হওয়ার পর,সরকার ঘোষিত লকডাউন এর নির্দেশনা পাওয়ার পর,তিনি নিজেই মাঠে জনসচেতনতার প্রচার প্রচারণা চালান।শুধু তাই নয় সবসময় তিনি সাধারণ জনগণের পাশে থেকে প্রতিটি ওয়ার্ডে ঘূরে ঘূরে তিনি নিজেই মানুষকে মুখে মাস্ক পরার, সরকারি বিধিনিষেধ মেনে চলার জন্য সচেতন করেন। বিগতদিনের করোনাভাইরাস পার্দুভাবের মধ্যে প্রচার প্রচারণা ও জনসচেতনতা করতে গিয়ে,প্রাণ হারালেন কচুয়ার কয়েকটি ইউনিয়ন চেয়ারম্যান। আজ দ্বিতীয় ধাপের করোনার পার্দুভাব বিসৃত হওয়ায়, করোনাভাইরাসের পজেটিভ আসলো,২নং পাথৈর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল।

অত্র ইউনিয়ন চেয়ারম্যান এর করোনায় পজিটিভ এর খবর পাওয়ার পর এর একান্ত সচিব জনাব সাগর চন্দ্র দাসের মুঠোফোনের মাধ্যমে কথা বলে,নিশ্চিত হলাম যে মোস্তাফিজুর রহমান জুয়েল সাহেবের করোনায় পজিটিভ ২৮শে এপ্রিল হাতে এসেছে। এ দিকে জনাব মোস্তাফিজুর রহমানের দ্রুত সুস্হতা কামনায়,তিনি নিজে এবং তার একান্ত সচিব সাগর চন্দ্র দাস, অত্র ইউনিয়নের সকল জনসাধারণ ও দেশের সকল জনগণের নিকট একান্ত দোয়া কামনা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here