করোনা পজিটিভ কাপাসিয়ার সাংসদ সিমিন হোসেন রিমি মন্দির- মসজিদে দোয়া ও প্রার্থনা

0
19

আকরাম হোসেন (রিপন) কাপাসিয়া,

যিনি ঘুম থেকে উঠেই অসুস্থ্য মানুষের পাশে দাঁড়াতেন আর ঘুমুতে যাবার আগ পর্যন্ত মানুষের বিভিন্ন সমস্যা থেকে পরিত্রানের কথা ভাবতেন, যিনি হাজারো করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়েছিলেন, তিনি নিজেই আজ করোনা পজেটিভ হয়ে হাসপাতালের বেডে শোয়ে সুস্থতা কামনা করে নিজ নির্বাচনী এলাকা কাপাসিয়া ও দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেছেন।

শুধু তাই নয় জীবন মৃত্যুর সন্ধিক্ষনে দাঁড়িয়েও তিনি সকলের প্রতি অনুরুধ জানিয়েছেন মানুষের সেবা করার জন্য। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ভাল থাকার। নিজে অসুস্থ হয়েও তার আকোতি মানুষকে একটু ভাল রাখার। তিনি হচ্ছেন গাজীপুর-৪ কাপাসিয়ার আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি। বর্তমানে তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। অনেকের মনেই প্রশ্নছিল তিনি কখন ঘুম থেকে উঠেন আর কখন ঘুমোতে যান। কারণ দলিয় নেতা কর্মী সহ অনেকেরই ঘুম ভাংতে দেরি হলেও তিনি কাপাসিয়া চলে আসতেন সকাল বেলার পাখির মতো। প্রতি সপ্তাহে ছয় দিন তিনি হাজির হতেন ভোর বেলা। সারাটিদিন সাধারণ মানুষের সুখ দঃখের কথা শুনতেন। অনেকের ধর্যের বাঁধ ভাংলেও তার মধ্যে বিন্দু মাত্রও বিরক্তের ছাপ খোঁজে পাওয়া যায়নি। বরং রাতের বেলা হাসিমোখে ঢাকার উদ্দেশ্যে রওনা দিতেন পরের দিন সকালে আবার আসবেন এই আশায়। তাঁর রোগ মুক্তি কামনা করে কাপাসিয়ার সকল মসজিদে বিশেষ দোয়া এবং মন্দির সহ অন্যান্য উপাশনালয়ে প্রার্থনা করা হয়েছে। সিমিন হোসেন রিমি জানান, গত বৃহস্পতিবার আমি করোনা টেষ্টের নমুনা দিলে গত শুক্রবার সকালে আমার পজেটিভ রিপোর্ট পাই। বর্তমানে আমি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধিন রয়েছি।

আমি দেশ বাসি ও কাপাসিয়ার মানুষের কাছে দোয়া চাই সকলেই যেন আমার জন্য দোয়া করেন আমি যেন দ্রুত সুস্থ হয়ে উঠে মানুষের সেবা করতে পারি। সেই সাথে আমার নেতা কর্মীদের প্রতি অনুরোধ আপনারা হতাশ না হয়ে সাধারন মানুষের কাছে গিয়ে আমার শূন্যতাটুকু পুরণ করবেন। ভাল কাজ করে মানুষের কাছে আমার জন্য দোয়া চাইবেন নিশ্চই মহান আল্লাহ্ আমাকে খুব দ্রুত সম্পুর্ণ সুস্থতা দান করবেন। কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ শহীদুল্লাহ জানান, আমাদের মাটি ও মানুষের নেত্রী সিমিন হোসেন রিমি এমপি মহোদয় করোনা পজেটিপ হয়ে চিকিৎসাধিন থাকায় সাময়িক সময়ের জন্য কাপাসিয়ায় তার অনুপস্থিতি আমি এবং আমাদের নেতাকর্মীরা গভীর ভাবে উপলব্দি করছে। আশা করছি খুব দ্রুত মহান আল্লাহ আমাদের অভিবাবককে সুস্থ্য করে আমাদের মাঝে ফিরিয়ে দেবেন। কাপাসিয়ার প্রতিটি মসজিদে তার রুগ মুক্তি কামনায় দোয়া ও মন্দির সহ বিভিন্ন উপাশনালয়ে প্রার্থনা করা হয়েছে সেই সাথে প্রতিদিন দলের বিভিন্ন অংগ সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here