করোনা মোক্ত হয়ে বাসায় ফিরেছেন কাপাসিয়ার সাংসদ সিমিন হোসেন রিমি

0
21

আকরাম হোসেন রিপন কাপাসিয়া,

গাজীপুর-৪ কাপাসিয়ার আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি করোনা মোক্ত হয়ে আজ বৃহস্পতিবার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকার বাসায় ফিরেছেন।

তিনি আরো পনেরদিন বাসায় আইসোলেশনে থাকবেন। উল্লেখ্য তিনি গত ২৫ তারিখ বৃহস্পতিবার করোনা টেষ্টের নমুনা দিলে পরদিন শুক্রবার সকালে পজেটিভ রিপোর্ট পান। শরীরে জ¦র গলাবেথা ও কাশি দেখা দেয়। অবস্থার অবনতি হলে গত ৩০ তারিখ মঙ্গলবার ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি সেই সাথে তার পক্ষ থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থতা কামনা করে দেশবাসী ও তার নির্বাচনী এলাকা কাপাসিয়ার মানুষের কাছে দোয়া চাওয়া হয়। কাপাসিয়ার প্রতিটি মসজিদে তার রুগ মুক্তি কামনায় দোয়া ও মন্দির সহ বিভিন্ন উপাশনালয়ে প্রার্থনা করা হয়।

সেই সাথে প্রতিদিন দলের বিভিন্ন অংগ সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল করা হয়। সিমিন হোসেন রিমি বলেন, মহান আল্লার কাছে অশেষ শুকরিয়া আমি ১৩ দিন চিকিৎসা শেষে নমুনা দিয়েই গতকাল বুধবার আমি নেগেটিভ রিপোর্ট পাই এবং চিকিৎসকরা হাসপাতাল ছেরে বাসায় অইসোলেশনে থাকার পরামর্শ দেন। আমি দেশবাসী ও কাপাসিয়ার মানুষের কাপছে কৃতজ্ঞ সকলের দোয়ায় আল্লাহর রহমতে আমি এখন অনেকটাই সুস্থ্য। সেই সাথে সকলকে স্বাস্থ্য বিধি মেনে সাধারন মানুষের পাশে থেকে করোনা মোকাবেলার অনুরুধ জনান। তার রুগমুক্তির খবরে অনেকটাই উৎফুল্ল নেতা কর্মী ও কাপাসিয়ার সাধারণ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here