নোয়াখালীতে করোনায় ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭জন।

0
9

নুরুন্নবী নবীন,নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী ১২০ শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে একজন পুরুষ ও তিনজন নারী।

২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ১৫৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তের হার শতকরা ২৮ দশমিক ৮ ভাগ।

শনিবার করোনা শনাক্ত এবং মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ ।

কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ জানিয়েছেন, ২৪ ঘণ্টায় কোভিড হাসপাতালে আরও চার জন রোগী মারা গেছেন। এদের মধ্যে একজন নারীকে শুক্রবার হাসপাতালে ভর্তির পরপরই তিনি মারা যান। এছাড়া এদিন হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১৬জন রোগী, আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮ জন। হাসপাতালে ৩৪ জন পুরুষ ও ৪৮ জন নারীসহ ৮২ জন বর্তমানে চিকিৎসা নিচ্ছেন।

ডা. মাসুম ইফতেখার জানিয়েছেন, জেলার তিনটি পিসিআর ল্যাবে সর্বশেষ ৫৪৫টি নমুনা পরীক্ষা করে ১৫৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদরে ৪২, সুবর্নচরে ২, হাতিয়ায় ২, বেগমগঞ্জে ১৮, সোনাইমুড়ীতে ৮, চাটখিলে ২০, সেনবাগে ১৪, কোম্পানীগঞ্জে ৩৬ ও কবিরহাট উপজেলায় ১৫ জন রোগী রয়েছেন।

জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৩ হাজার ৬৫৬ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৮ হাজার ২৮০ জন রোগী। আইসোলেশনে রয়েছেন ৫ হাজার ২১৪ জন রোগী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here