ময়মনসিংহ সিটি কর্পোরেশনের করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক ক্যাম্পেইন।

0
9

 তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।

করেনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আজ বৃহস্পতিবার সকলবেলায় নগরীর ৭ টি পয়েন্টে একযোগে মাস্ক বিতরণ ক্যাম্পেইন পরিচালনা করে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)।

সিটি কর্পোরেশরন সচিব রাজীব কুমার সরকার গাঙ্গিনাপাড় মোড়ে মাস্ক বিতরণের মাধ্যমে ক্যাম্পেইনের উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারের ১৮ দফা কর্মসূচী বাস্তবায়নে শক্ত অবস্থানে রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। ইতোমধ্যে সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটুর নির্দেশনায় সিটির বিনোদন কেন্দ্রসমূহ বন্ধ ঘোষণা করা হয়েছে। স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে সিটির ৩৩টি ওয়ার্ডে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে এবং মাস্ক বিতরণ ক্যাম্পেইন চলমান থাকবে।

করোনা সংক্রমণ প্রতিরোধে মসিকের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন মাস্ক বিতরণের অন্যান্য পয়েন্টসমূহ হলো- টাউন হল মোড়, নতুনবাজার মোড়, ব্রীজ মোড়, চরপাড়া মোড়, শম্ভগঞ্জ বাজার এবং মাসকান্দা বাসষ্ট্যান্ড। উল্লেখ্য, করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সিটি কর্পোরেশনের লক্ষাধিক মাস্ক বিতরণের পরিকল্পনা রয়েছে। গাঙ্গিনাপাড় মোড়ে মাস্ক বিতরণকালে আরও উপস্থিত ছিলেন প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here