সুনামগঞ্জের জেলা যুবলীগের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

0
7

সুনামগঞ্জ প্রতিনিধি:

করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধি করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় দ্বিতীয় দিনের মতো সুনামগঞ্জে ৫ হাজার অসহায়, হতদরিদ্রদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

রবিবার বিকেল সাড়ে ৪টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল ও যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমদ-এর নেতৃত্বে শহরের চেম্বার অব কর্মাস ভবণের সামনে সাধারণ মানুষের মাঝে জনসচেতনতাবৃদ্ধির লক্ষ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় উপস্থিত উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা কৃষকলীগের সাবেক সভাপতি মো. ফজলুল হক, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল , সহ-সভাপতি পিন্টু বণিক,জেলা ছাত্রলীগ নেতা অমিয় মৈত্র প্রমুখ।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, করোনা ভাইরাসের এই দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমাদের আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের কঠোর নির্দেশনায় জেলা যুবলীগের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষকে নিয়মিত মাস্ক ব্যবহার ও সাবান দিয়ে হাত ধোয়ার জন্য হেন্ড স্যানিটাইজার বিতরণ অব্যাহত রাখা হয়েছে। সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমদ বলেন, গেলবছর যখন করোনা ভাইরাসের প্রভাব এই জেলা শহরে দেখা দেয় তখন আমাদের বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় সুনামগঞ্জ জেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা মাস্ক স্যানিটাইজার বিতরণ সহ খাদ্য সহায়তা অব্যাহত রাখা হয়েছিল। এবারো আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে জেলা যুবলীগ এই করোনার প্রকৌপ নিয়ন্ত্রনে না আসা পর্যন্ত জেলার অসহায় ,দিনমুজুর ও হতদরিদ্রদের সবধরনের সহায়তা অব্যাহত রাখার ঘোষনা দেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here